এই দিন

বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১   মাঘ ৭ ১৪২৭   ০৭ জমাদিউস সানি ১৪৪২

১৮৫

বসুন্ধরা সিটি শপিংমল খুলছে কাল

প্রকাশিত: ১১ জুন ২০২০  

 

আগামীকাল শুক্রবার (১২ জুন) থেকে পুনরায় চালু হচ্ছে দেশের অন্যতম বৃহৎ বিপণিবিতান বসুন্ধরা সিটি শপিংমল। আজ বৃহস্পতিবার বাদ আসর এ উপলক্ষে শপিংমলের লেভেল-২ এ অবস্থিত মসজিদে খতমে কুরআন, বিশেষ দোয়া এবং মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা সিটি শপিংমল পুন:চালুকরণে গৃহীত পদক্ষেপ সমূহ তুলে ধরেন শপিংমলটির ইনচার্জ এবং ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) শেখ আব্দুল আলীম। 

তিনি বলেন, আগত ক্রেতা সাধারণের স্বাস্থ্য সুরক্ষার জন্য বসুন্ধরা সিটির প্রবেশপথ সমূহ ডিজইনফেকশন্যাল টানেল, হাত ধোয়ার বেসিন এবং স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং বিবিধ উপায়ে সামাজিক সচেতনতা বৃদ্ধির ব্যবস্থা ও ইতিমধ্যে বাস্তবায়িত হয়েছে। আমরা গ্রাহকদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানাবো তারা যেন স্বাস্থ্য বিধি মোতাবেক মুখে মাস্ক এবং হ্যান্ডগ্লাভস পরে শপিংমলে প্রবেশ করেন। 

দোয়া ও মোনাজাতে বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) শেখ আব্দুল আলীম ছাড়াও অন্যান্যদের মধ্যে মেকানিক্যাল বিভাগের নির্বাহী পরিচালক মাহবুব মোরদ খান, মানবসম্পদ - প্রশাসন - নিরাপত্তা বিভাগের ঊর্ধ্বতন মহাব্যবস্থাপক মেজর (অব.) মোল্লা মুশতাক রেজা, ইলেকট্রিক্যাল বিভাগের প্রধান প্রকৌশলী এইচএএম আশেক এলাহী এবং সিভিল বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মাহবুবুল হকসহ বসুন্ধরা সিটির কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ মুসল্লিগণ অংশ গ্রহণ করেন। 
করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবং মানুষের জীবনের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মোতাবেক গত ২৬ মার্চ থেকে বন্ধ ছিল বসুন্ধরা সিটি শপিংমল। গেল ঈদুল ফিতরের আগে সরকার বিভিন্ন বিপণিবিতান খুলে দেওয়ার অনুমতি দিলেও জনগণের বৃহত্তর স্বার্থে বিবেচনায় শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল বসুন্ধরা গ্রুপ।